ভোলায় ভোরের কাগজের সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা

ভোলা নিউজ ডেস্ক।।

ভোরের কাগজ পত্রিকার ভোলা প্রতিনিধি এইচ এম নাহিদের উপর ভোলা প্রেসক্লাবের মধ্যে হামলার ঘটনার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ১২ টায় ভোলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রেসক্লাব আহবায়ক কমিটির সদস্য ওমর ফারুকের সভাপতিত্বে এবং অপর আহ্বায়ক সদস্য ইউনুস শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জহুরুল ইসলাম মঞ্জু, নাসির আহমেদ,  ভোলার বাণীর সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, চ্যানেল আই প্রতিনিধি হারুন অর রশিদ, বাসস প্রতিনিধি আলা-আমিন শাহরিয়ার প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা আফজাল হোসেন ও তার লালিত পালিত ক্যাডারদের অতি দ্রুত গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান। প্রতিবাদ সভায়  ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৭ ই অক্টোবর ভোলা প্রেসক্লাব মিলনায়তায়নে কালবেলা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের মধ্যে এনটিভি প্রতিনিধি আফজাল হোসেন ও তার শ্যালক মোহাম্মদ আলীর নেতৃত্বে একদল বহিরাগত সন্ত্রাসী ভোলা প্রেসক্লাবের মধ্যে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। এবং এইচ এম নাহিদ ও তার শ্যালক জাফরের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে। এই ঘটনায় তারপরের দিন ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়, যার নং ৫৮।
ভোলা নিউজ / টিপু সুলতান
SHARE