ভোলায় স্বেচ্ছাসেবক দলের কার্যালয় ভয়াবহ অগ্নিকান্ড।

নিউজ ডেস্ক।।

ভোলার লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়ন ২নং ওয়ার্ড এলাকার শারুখ-হাফিজ বাজারের ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কার্যালয় আগুনে পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। পুরে গেছে ঘরে থাকা আসবাবপত্রসহ সকল জিনিসপত্র। শুক্রবার (১৮ অক্টোবর) দিবগত রাত ৩টায় আগুন লাগার এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। তাদের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। এতে অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, শুক্রবার রাত ৩টায় শারুখ-হাফিজ বাজারে বাজারের স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে আগুনের সূত্রপাত হলে প্রথমে আগুনের কালো ধোঁয়া দেখতে পেয়ে বাজারের আশপাশের লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। পরে স্থানীয়রা বালতি কলসে করে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়।
ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ঘর মালিক আলমগীর হোসেন জানান, আগুনের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যাই এবং বিষয়টি স্থানীয় ও উপজেলা বিএপির নেতৃবৃন্দকে অবহিত করি। আগুনে পুড়ে ঘর আসবাবসহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব সফিকুল ইসলাম বাবুল পাঞ্চায়েত জানান, শারুখ-হাফিজ বাজারের ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে আগুন লাগার বিষয়টি জেনেছি। এটি দুর্ঘটনা নাকি নাশকতা তা দ্রুত বের করা হবে।
লালমোহন ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. সোহরাব হোসেন বলেন, আগুন লাগার বিষয়টি আমরা জানিনা এবং ওই এলাকার কেউ আমাদেরকে না জানানোর কারণে আমারা সেখানে যায়নি।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE