ভোলার চরফ্যাশনে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু

চরফ্যাশন প্রতিনিধি।।

ভোলার চরফ্যাশনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ও দুপুরে উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এবং দুলারহাট আঞ্চলিক মহাসড়কে অটোরিকশার ধাক্কা এবং চাঁপায় তাদের মৃত্যু হয়। নিহত শিশুরা হলো- মোঃ হামীম (৭) ও মিনজু (১১)। নিহত শিশু হামীম উপজেলার জিন্নাহগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবু নুরুল্লার ছেলে। এছাড়া নিহত মিনজু উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মঞ্জুর হাওলাদারের মেয়ে।
নিহত মিনজুর মা লিলু বেগম জানান, উপজেলার চর মানিকা ইউনিয়নের তার নানা বাড়ী থেকে একটি মাদ্রাসায় পড়াশোনা করতো মিনজু। শনিবার সকালে মা লিলু বেগমসহ অটোরিকশা যোগে নানা বাড়ীতে যাওয়ার সময় একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সর্দার চৌমুহনিতে আসলে পিছন থেকে একটি বেপরোয়া গতির অটোরিকশা তাদের অটোরিকশাটিকে অতিক্রম করতে গেলে ওই অটোরিকশার সাথে ধাক্কা লেগে তাদের অটোরিকশাটি উল্টে যায়। এ সময় মিনজু ওই অটোরিকশার নিচে চাঁপা পড়ে মাথায় আঘাত পায়। তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে একই দিনে দুলারহাট মহাসড়কে পৃথক একটি দুর্ঘটনায় শিশু হামীমের মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, বেপরোয়া গতির একটি অটোরিকশা চরফ্যাশনের দিকে যাচ্ছিল। এ সময় শিশু হামীম একই সড়কের লতিফ মিয়া দোকানের সামনে রাস্তা পার হচ্ছিল। ঠিক তখন ওই বেপরোয়া গতির অটোরিকশাটি শিশু হামীমকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থা হামীমকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শণ করেছে। নিহত শিশু ২টির পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE