ভোলায় চাঁদাবাজ মাদক-কিশোরগ্যাং বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে

অনলাইন ডেস্ক।।

ভোলায় চাঁদাবাজি, মাদকসহ কোন অপরাধমূলক কর্মকান্ড করতে দেওয়া হবে না। সম্মিলিতভাবে সবার প্রচেষ্টায় সকল বেআইনী কর্মকান্ডকে প্রতিহত করা হবে। এ ছাড়া কিশোরগ্যাং, জিনের বাদশাদের বিরুদ্ধে ও কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ভোলার নবাগত পুলিশ সুপার শরীফুল হক। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব বলেন তিনি।
পুলিশ সুপার শরীফুল হক বলেন, একজন পুলিশ সুপার হিসেবে যতটুকু ক্ষমতা আছে। ভোলাকে শান্তিপূর্ণ রাখতে সবটুকু ব্যবহার করা হবে। দ্বীপ জেলা ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অতীতের চেয়ে ভাল হবে বলে আশ্বাস দিয়ে তিনি বলেন, নতুন পরিকল্পনায় আপনাদের পরামর্শে এ জেলার সকল অপরাধ দমন করা হবে। আমরা কারো চাপে নেই বলে তিনি বলেন, অতীতে রাজনীতিক সরকার ছিল, তারা নিয়ন্ত্রণ করেছে কিন্তু এখন আর সেটা চলবে না।
পুলিশ সুপার বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের কঠোর অবস্থান থাকবে, যারাই জড়িত থাকবে। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া কোন চাঁদাবাজি চলবে না, চরদখল, অন্যের জমির ধান কেটে নেওয়া এ প্রথা বন্ধ করে দেওয়া হবে। সড়কে ফিটনেস বিহীন গাড়ীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছে পুলিশ সুপার শরীফুল হক।
থানা পুলিশকে আরো গতিশীল করে, আমাদের সকল কার্যক্রম আগের তুলনায় বেশি চাঙ্গা হবে জানিয়ে শরীফুল হক বলেন, থানায় কোন দালাল থাকবে না। সরাসরি ভুক্তভোগী এসে আইনী সহযোগীতা পাবে। এ ছাড়া যদি আমাদের কোন পুলিশ সদস্য মাদকের জড়িত বা কোন অপরাধ করে, আমাকে সরাসরি অথবা হোয়াটসঅ্যাপে জানাবেন ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের বন্ধু হবে সেই লক্ষ্য আমরা কাজ করে যাবো ইনশাআল্লাহ। সাংবাদিক, রাজনৈতিক, সুশীল সমাজসহ সকলের সহযোগীতা চান তিনি। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন অর্থ) মামুনুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, সদর সার্কেল রিপন সরকার, ডিআইও-১ মীর খায়রুল কবিরসহ ভোলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE