ভোলার চরফ্যাশনে ঘূর্ণিঝড়ে ঘর চাঁপায় গৃহবধূর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার।।আকষ্মিক ঘূর্ণিঝড়ে ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট এলাকায় ঘর চাঁপায় ইয়ানুর বেগম (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ইয়ানুর ৩ সন্তানের জননী। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে নুরাবাদ ইউনিয়নের চর তোফাজ্জল গ্রামের ৩নং ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নুরাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ সুমন হাওলাদার। নিহত ইয়ানুর বেগম পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের বাসিন্দা মোঃ জাফরের স্ত্রী এবং চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের চর তোফাজ্জল গ্রামের ৪নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আবদুল ওয়াদুদ এর মেয়ে।

নিহতের মা বিবি আয়শা জানান, গত ৫দিন পূর্বে তার বাবার মৃত্যুর সংবাদ শুনে স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে আসে ইয়ানুর বেগম। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে খাবার খেয়ে ইয়ানুর ও তার ৩ সন্তান নিয়ে ঘুমিয়ে যায়। শনিবার দিবাগত রাত (৩টার দিকে) আকষ্মিক ঝড়ে বসতঘর ভেঙ্গে চুরমার হয়ে যায়। এ সময় ঘর চাঁপায় ইয়ানুর বেগমের মৃত্যু হয়। আয়শাসহ তার ৩ নাতি-নাতনির ডাক-চিৎকারে এস্থানীয়রা তাদের ৪জনকে জীবিত উদ্ধার এবং মেয়ে ইয়ানুর বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করে।
নুরাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ সুমন হাওলাদার জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি উপজেলা প্রশাসকনকে জানানো হয়েছে।
দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালেক মূহিত জানান, স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে নিহতের বিষয়টি নিশ্চিত হয়ে উপজেলা প্রশাসনকে জানানো এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE