ভোলার বটতলা বাজারে বেপারী এন্টারপ্রাইজে ভয়াবহ অগ্নিকাণ্ড

ডেস্ক রিপোর্ট।।

ভোলা সদর উপজেলায় দক্ষিণ দিঘলদী ইউনিয়নে বটতলা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার রাত চারটার দিকে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে বটতলা বাজার এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আলআমিন বেপারীর, ব্যাপারী এন্টার প্রাইজ নামক ব্যবসাপ্রতিষ্ঠানটিতে আগুন লাগে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এবং স্থানীয়দের প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানিয়েছেন, গভীর রাতের অগ্নিকান্ডে একটি তেল ও দুধের গুদামসহ একটি ব্যবসায়ীক অফিস পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে তাদের অন্তত ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ধারনা করেন। এই অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল পুড়ে নিঃস্ব হয়ে গেছেন বেপারী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বেপারী আলামিন, স্হানীয় ব্যাবসায়ীগন সরকারীভাবে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

ভোলা ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. ফারুক বলেন, খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে ছুটে যাই। এরপর আমাদের সহযোগিতা করতে আসে আরেকটি ইউনিট। এরপর ফায়ার সার্ভিসের মোট ২টি ইউনিট এবং স্থানীয়দের প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে এখনো আমরা ক্ষয়ক্ষতি নির্ধারণ করতে পারিনি। শিগগিরই তদন্তসাপেক্ষে ক্ষয়ক্ষতি নির্ধারণ করা

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE