ভোলার লালমোহনে চাঁদা উত্তোলনের সময় ৬ চাঁদাবাজ আটক

অনলাইন ডেস্ক।।

ভোলার লালমোহনে রাস্তায় সিএনজি, অটো, বোরাক ও রিক্সার ড্রাইভার থেকে চাঁদা উত্তোলনের সময় ছয় চাঁদাবাজকে আটক করেছে লালমোহন থানা পুলিশ। শনিবার দুপুরে লালমোহন পৌরসভায় এ ঘটনা ঘটে।
লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব উল আলম জানান, আটককৃতদের ব্যাপারে লালমোহন থানায় ৩৮৫/৩৮৬ পেনাল কোডে মামলা দায়ের করা হয়েছে এবং ধৃত আসামীদের রবিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন, পৌরসভা ৮নং ওয়ার্ড ওয়েস্টার্ণ পাড়ার মো. শাহে আলম মাস্টারের ছেলে মো. সোহেল (৪২), একই এলাকার খান সাহেবের ছেলে মো. শান্ত (২১), পৌরসভা ১২ নং ওয়ার্ড মো. জামালের ছেলে মো. শরিফ (২২), মো. মফিজের ছেলে মো. শফিক (৪৯), মো. আলীর ছেলে মো. রিপন (৩৫), লালমোহন ইউনিয়নের উত্তর ফুলবাগিচা ৪নং ওয়ার্ডের মো. নুরনবী দুলালের ছেলে মো. ডালিম (২৫)।
জানা যায়, লালমোহন হাসপাতাল এলাকার সদর রোডে শনিবার দুপুরে তারা লালমোহন পৌরসভার টোল আদায়ের কথা বলে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তুলছিল। এসময় চরফ্যাশন থেকে আসা মো. মোশারফ হোসেন নামে একজন সিএনজি ড্রাইভারের কাছ থেকে চাঁদা দাবী করলে সিএনজির যাত্রীরা তার প্রতিবাদ করার পর আটককৃতরা সংঘবদ্ধ হয়ে যাত্রীদের মারধর করে। তখন যাত্রীরা লালমোহন থানায় এসে জানালে লালমোহন থানা পুলিশ গিয়ে তাদেরকে আটক করে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE