মনপুরায় বিএনপি’র সভাপতির আগমন উপলক্ষে জনতার ঢল

মনপুরা প্রতিনিধি।।

ভোলার মনপুরায় উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সামস উদ্দিন বাচ্চু চৌধুরী আমেরিকায় চিকিৎসা শেষে মনপুরায় আগমন উপলক্ষে জনতার ঢল নেমেছে। তার আগমন উপলক্ষে হাজারও নেতাকর্মী ও সাধারণ মানুষ এক পলক দেখার জন্য দুরদুরান্ত থেকে ছুটে আসেন।

শুক্রবার (৩০ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলার হাজীরহাট ল্যান্ডিং স্টেশনে জড়ো হয়ে হাজারো মানুষ আলহাজ্ব সামস উদ্দিন বাচ্চু চৌধুরীকে শুভেচ্ছা জানান।
পরে মিছিলে মিছিলে তাকে নিয়ে উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে এসে জড়ো হন নেতাকর্মীরা। বিএনপি’র সভাপতির আগমনকে কেন্দ্র করে উপজেলার হাজীরহাট বাজার জনসমুদ্রে পরিনত হয়।

এসময় বিএনপি কার্যালয়ের সামনে এক শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নবনিযুক্ত কমান্ডার ও উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সামস উদ্দিন বাচ্চু চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা মহিলা দলের প্রতিষ্ঠাকালিন সভাপতি ও ভোলা জেলা মহিলা দলের সহ সভাপতি শামসুর নাহার মিনু চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও মনোয়ারা বেগম মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুল আলম শাহীন।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মিলন মাতাব্বর, ঢাকা সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মোরশেদ উদ্দিন প্রমূখ। এসময় বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিছিলেন

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE