ভোলার মানুষ তোফায়েল আহামেদের দুঃশাসন থেকে মুক্তি পেয়েছে-পার্থ।

মনজু ইসলাম।

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ বলেন, আজ ভোলার মানুষ তোফায়েল আহামেদের দুঃশাসন থেকে মুক্তি পেয়েছে। তোফায়েল আহামেদ ও তার পরিবার ভোলার মাটিতে পা রাখার মত কোন পূর্ণ করে যান নাই। এমন দুঃশাসন কায়েম করেছেন যে,স্বৈরাচার পতনের পর বোরকা পড়ে ভোলা থেকে পালিয়ে গেছেন। আমরা এই ঘটনা থেকে অনেক শিক্ষা নিতে হবে।

তিনি আরো বলেন,বড় নেতা হওয়ার চেয়ে ভাল মানুষ হওয়া অনেক জরুরি। মহান আল্লাহ তায়ালা বলেছেন, আমার জমিনে তোমরা অহংকার করোনা। বিগত আওয়ামী লীগ সরকার দেশে স্বৈরাচারী রাজত্ব কায়েম করে মানুষের অধিকার কেড়ে নিয়ে দেশকে তলাবিহীন ঝুড়িতে রুপান্তর করে দেশ থেকে পালিয়ে গেছে। আমাদের এর থেকে শিক্ষা নিতে হবে। আমাদের মনে রাখতে হবে, আমরা যেন কোন অবস্থাতেই জল্লাদে রূপান্তরিত হয়ে না যাই।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেকাল ৩ টায় ভোলার উকিলপাড়া স্থল শান্তনীড় বাসভবনে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

সাবেক সংসদ সদস্য আরও বলেন ,আমরা ১৭ বছর নির্যাতিত হয়েছি আর যেন অত্যাচারিত না হই। ভোলার মাটিতে এমন কোন অন্যায় নাই যে তোফায়েল আহামেদ ও তার পরিবার না করেছে। আমরা এর প্রতিটি অন্যায়ের জবাব দেব।

তিনি আরো বলেন,এখন ড. ইউনুস সরকারে আছেন, আমরা এই সরকারের সঙ্গে আছি। আমরা বার বার বলেছি, রাষ্ট্র মেরামতের জন্য যত সময় আপনার নেয়ার নিন, আমরা আপনার পাশে থাকবো। আমরা আশা করবো খুব শিগগিরই দেশে নির্বাচন হবে আমরা সেই নির্বাচনে অংশগ্রহণ করবো।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE