ভোলায় আসচ্ছেন বাংলা’র আইকন আন্দালিব রহমান পার্থ।

 

সিনিয়র রিপোর্টার।

ভোলায় আসচ্ছেন বাংলা’র আইকন আন্দালিব রহমান পার্থ। আগামীকাল বৃহস্পতিবার সকালে ঢা ভোলায় আসচ্ছেন বাংলার মানুষের আইকন বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

ছাত্র জনতার আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতন ও শেখ হাসিনার দেশ ছেড়ে পালানোর পর এটাই ভোলায় প্রথম সফর। সর্বশেষ প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ নির্বাচনে নির্বাচিত ভোলা সদর আসনের এই সংসদ সদস্যের।

এই দুর্নীতিবাজ সরকারের বিরুদ্ধে গত ১৬ বছর পর্যন্ত যে মানুষগুলো সংসদ এবং সংসদের বাহিরে সবচেয়ে বেশি প্রতিবাদ করেছিলেন তার মধ্যে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ অন্যতম।

দুর্নীতিবাজ সরকারের লুটেরাদের বিরুদ্ধে প্রতিবাদ করায় এবং ছাত্র আন্দোলনের পক্ষে নেয়ায় অতীতের নেওয়ায় এবারও তাকে জেলে যেতে হয়েছে। সরকার পতনের পরের দিন জেল থেকে মুক্তি পেয়ে এ নেতা দলীয় জাতীয় দলীয় এবং জাতীয় রাজনীতিতে ব্যস্ত থাকায় নিজ জেলা ভোলায় আসতে পারেননি।

তাই আগামীকাল ২২ আগস্ট ঢাকা থেকে ভোলার উদ্দেশে রওনা দিবেন বলে ভোলা নিউজকে নিশ্চিত করেছেন পার্থ’র রাজনৈতিক সচিব জুয়েল আসিফ। এদিকে দলীয় চেয়ারম্যানের আগমন উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন ভোলা জেলা বিজেপি সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায় তিনি ভোলায় অবস্থানকালে সকল দল এবং সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ সহ দলীয় নেতাকর্মীদের সাথে ভিন্ন ভিন্ন সভায় মিলিত হবেন বলে নিশ্চিত করেছেন সংগঠনের নেতাকর্মীরা।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE