মনপুরায় অবৈধ উপজেলা চেয়ারম্যানের পদত্যাগের দাবীতে ছাত্রদলের অবস্থান কর্মসূচি।

ডেস্ক রিপোর্ট।।

ভোলার মনপুরা অবৈধ উপজেলা চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে, একসময়ের দুর্দিনের বিএনপি ত্যাগী নেতা মিলন মাতাব্বরের নেতৃত্বে আজ ছাত্রদলের অবস্থান কর্মসূচি পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি নাজিম উদ্দিন আলমের নিয়ন্ত্রণে থাকা মনপুরা উপজেলা ছাত্রদলের বেশিরভাগ নেতৃবৃন্দ। পুরো অবস্থান কর্মসূচির নেতৃত্ব প্রদান করেন মনপুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিলন মাতাব্বর। জানা যায়, নুরুল ইসলাম নয়নপন্থী বিএনপি নেতা মন্নান চেয়ারম্যান গ্রুপ উক্ত কর্মসূচিতে সম্পূর্ণ বিরোধিতা করেন।

অবস্থান কর্মসূচির বিষয়ে মনপুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিলন মাতাব্বর অভিযোগ করে বলেন, মনপুরায় অবৈধ উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া মনপুরা বিএনপি নেতা মন্নান চেয়ারম্যানের মেয়ের জামাই সুতরাং অবস্থান কর্মসূচিতে মন্নান চেয়ারম্যান ও তার ছেলেরা গ্রুপিং করে ছাত্রদলের অপব্যবহার করেছে, যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের মত অপরাধ। আমি বিষয়টি জেলা কমিটিকে অবহিত করবো। তিনি আরো বলেন মনপুরায় জামাই শ্বশুরের নেতৃত্বে বিএনপি ও আওয়ামী লীগ আর চলতে পারে না। আমি মনপুরা বিএনপি’র সভাপতি আলহাজ্ব বাচ্চু চৌধুরীর নির্দেশে অবস্থান কর্মসূচি চালিয়ে যাবো।

বিষয়টি নিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদকর জানান, কোন নেতাকর্মী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত আসবে। আপনারা ভালো ভাবে লিখেন। এ বিষয়ে আরো অভিযোগ আমার কাছে এসেছে।

উল্লেখ্য, ভোলা- ৪ আসন থেকে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম এবং যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

ভোলা নিউজ /টিপু সুলতান

SHARE