ভোলায় ট্রাফিকের দায়িত্বে থাকা শিক্ষার্থীদেরকে সনদ দিল পুলিশ

ইব্রাহিম আকতার আকাশ/মঞ্জু ইসলাম/টিপু সুলতান: ভোলায় ট্রাফিক পুলিশের কর্মবিরতির সময় যেসব শিক্ষার্থীরা সড়কে স্বেচ্ছায় ট্রাফিকের দায়িত্ব পালন করেছে। সেসব শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করেছে ভোলা পুলিশ সুপার।

মঙ্গলবার (১৩ আগষ্ট) সকালে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করেন ভোলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান। এসময় ভোলা সদরের ৮ টি সংগঠনের  প্রায় ৩০ জন শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকের মাঝে এ সদন বিতরণ করা হয়।

পুলিশ সুপার বলেন, গত এক সপ্তাহ ধরে শিক্ষার্থীরা ভোলা জেলায়  যানজট নিরসনে ট্রাফিকের কাজ করে শহরের শৃঙ্খলা রক্ষায় অভূতপূর্ণ ভূমিকা রেখেছে। যাঁরা এই কাজে অংশগ্রহণ করেছে। তাদেরকে সনদ দেয়া হয়েছে। পর্যায়ক্রমে তালিকা করে অন্যদেরকেও দেয়া হবে। কেউ বাদ যাবে না। এটি একটি মহৎকর্ম।

ট্রাফিক ম্যানেজমেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সনদ গ্রহণ করেন, বিএনসিসি, ছাত্র আন্দোলন, জেলা রোবট স্কাউট, চিলেকোঠা, প্রথম আলো বন্ধু সভা, ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ, অগ্রপথিক ভোলাসহ বিভিন্ন ছাত্র সংগঠনের শিক্ষার্থীরা।এসময় উপস্থিত ছিলেন, ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এণ্ড অপস্) মো. আছাদুজ্জামান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার প্রমুখ।

SHARE