মনপুরা উপজেলা নির্বাচনে ভোট ছিনতাই ষড়যন্ত্র চলছে – প্রার্থী দ্বীপক চৌধুরী।

 

নিউজ ডেস্কঃ-ভোলা জেলাধীন আসন্ন মনপুরা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে। জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। ভোটারদের উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন নির্বাচনী প্রার্থীগন। উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাকির হোসেন মিয়া ও প্রার্থী শাহারিয়ার চৌধুরী দীপক দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে চলছে টানটান উত্তেজনা।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপক গতকাল এক পথ সভায় অভিযোগ করেন, মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভোট ছিনতাইয়ের ষড়যন্ত্র চলছে এবং তাকে মনপুরা থেকে বিতাড়িত করার হুমকি ধামকি দেওয়া হচ্ছে। সুষ্ঠু নির্বাচন নিয়ে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন এবং তিনি আরও দাবী করেন মনপুরায় বহিরাগত লোকজন প্রবেশ করেছে, সুষ্ঠু নির্বাচনে বাধাগ্রস্ত করার জন্য ব্যাপক ষড়যন্ত্র চলছে। এ বিষয়ে তিনি জেলা ম্যাজিস্ট্রেটের নিকট একখানা লিখিত অভিযোগ দায়ের করেন।

অন্যদিকে নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী জাকির হোসেন মিয়া এক পথসভায় ভোটারদের উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে সুস্থ ও সুষ্ঠু নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেন। তিনি নির্বাচিত হলে মনপুরার বিদ্যুৎ সমস্যা সমাধান, বেকারত্ব দূর করন, মাদক মুক্ত মনপুরা উপহার দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

মনপুরায় সুষ্ঠু নির্বাচন হবে কিনা এমন প্রশ্নের জবাবে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার জানান, মনপুরা একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দেয়া হবে, কোন ধরনের সহিংসতার স্থান মনপুরায় হবে না, মাঠে প্রশাসন তৎপর রয়েছে এবং আচরণবিধি লংঘন হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি নিয়ে মনপুরা ওসি জহিরুল ইসলাম জানান, সুষ্ঠু নির্বাচন বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। প্রার্থীদের আচরণ বিধির বিষয়ে সতর্কতা প্রদান করা হয়েছে।

নির্বাচন নিয়ে মাঠে থাকবে আমাদের ভোলা নিউজ ক্রাইম ডিভিশন টিম… সাথে থাকুন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE