সংঘাত সহিংসতার মধ্য দিয়ে মনপুরা উপজেলা নির্বাচন শুরু, ২ হেভিওয়েট প্রার্থী।

 

নিউজ ডেস্কঃ- সংঘাত সহিংসতার মধ্য দিয়ে ভোলা জেলার মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে। উক্ত নির্বাচনে অতি জনপ্রিয় ২ প্রার্থী, শাহরিয়ার চৌধুরী দীপক ও জাকির হোসেন মিয়া। ইতোমধ্যে নির্বাচনী সংঘাতে হেভি ওয়েট উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপকের সমর্থক আব্বাস নামক এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে অপরপক্ষ। উভয় পক্ষের সমর্থকদের মধ্যে চলছে টানটান উত্তেজনা।

মনপুরা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি ও হাজীর হাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক, উপজেলা আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ অলিউল্ল্যাহ কাজল ও উপজেলা যুবলীগ সদস্য মোঃ ছিদ্দিকুর রহমান
এবং উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান রাশেদ মোল্লা ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন হেলাল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার রেবু, হাজীর হাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য থেকে সদ্য পদত্যাগ করা ইয়াসমিন জাহান মিনু ও আমেনা বেগম।

উল্লেখ্য; ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপে ৫ জুন অনুষ্ঠিত হবে মনপুরা উপজেলা পরিষদ নির্বাচন। আগামী ১২ মে মনোনয়ন যাচাই বাছাই, ১৩ থেকে ১৫ মে মনোনয়ন বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে ও ২০ মে প্রতিক বরাদ্ধ। অন্যদিকে সংঘাত ও টানটান উত্তেজনার মধ্য দিয়ে মনপুরা উপজেলা নির্বাচনী প্রচার প্রচারণা শুরু হয়েছে। তবে শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আশঙ্কায় রয়েছেন মনপুরার স্থানীয় সাধারণ ভোটারগন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE