ভোলায় প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যে অভিযোগ

ডেস্ক রিপোর্ট।।

ভোলায় প্রতিপক্ষকে হয়রানি করতে থানায় মিথ্যা অভিযোগ দায়েরের অভিযোগ উঠেছে ভেদুরিয়া ফেরীঘাটের তেল ব্যবসায়ী আলকাছুর রহমানের বিরুদ্ধে।

এদিকে মিথ্যা অভিযোগে হয়রানির শিকার হওয়া ট্যাংক লরীর ড্রাইভার জামাল প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত চেয়েছেন।

এ বিষয়ে ভুক্তভোগী জামাল বলেন, সে দীর্ঘদিন বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে তেল বাহী ট্যাংক লরীর মাধ্যমে ভোলায় তেল পরিবহন করে আসছেন। তিনি বলেন, ভেদুরিয়া ফেরীঘাটের তেল ব্যবসায়ী আলকাছুর রহমানের সাথে তেল দেওয়া নেওয়া ও আলকাছুর রহমানের অবৈধ তেল ব্যবসায় কে কেন্দ্র করে তাদের মধ্যে ব্যবসায়ীক দ্বন্দ্ব সৃষ্টি হয়। তারই দ্বারা বাহিকতায় গত ২১ – ০৯ – ২৪ তারিখে আলকাছ তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে, সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। আমি মিথ্যা অভিযোগের হয়রানি থেকে বাঁচতে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত দাবি করছি।

তবে এ বিষয়ে অভিযুক্ত আলকাছুর রহমান জানান, গত শুক্রবার রাত ১২:৩০ মিনিটে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় যাওয়ার সময় মোটরসাইকেল যোগে মুখোশ পরে জামাল সহ বেশ কয়েকজন এসে হামলা চালিয়ে দোকান ভাংচুর লুট সহ নগদ ৮ লক্ষ টাকা নিয়ে যায়। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আরেকটি বিষয় লক্ষ করা যায় যে, অভিযোগে শুধু টাকার কথা উল্লেখ্য করা থাকলেও দোকান ভাংচুর বা লুটপাটের কথা উল্লেখ্য করা হয়নি। তবে তার এই অভিযোগ কতটা সত্য তা প্রশ্নবিদ্ধ হয়ে দাড়িয়েছে।

এ বিষয়ে তদন্তকারী পুলিশ কর্মকর্তা আহসান কবির জানান, ঘটনাস্থলে গিয়ে তারা জানতে পারেন হামলা ও লুটের ঘঠনাটি সঠিক নয়।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE