ভোলা আ’লীগ সভাপতির মৃত্যু প্রধান মন্ত্রী ও বানিজ্য মন্ত্রীর শোক

জামিল হোসেনঃ

ভোলা নিউজ-১৪.১০.১৮

প্রবীণ রাজনীতিবীদ ভোলা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য অধ্যক্ষ মোফাজ্জল হোসেন শাহীন আজ ১৪ অক্টোবর বিকাল সাড়ে চারটায় বার্ধ্যক্ষজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে রেখে গেছেন। তার স্ত্রী অনেক আগেই মৃত্যু বরণ করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ মোফাজ্জল হোসেন শাহীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তোফায়েল আহমেদ বলেন, মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ১৯৮০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলার সাধারণ সম্পাদক এবং সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রবীণ এই রাজনিতিবীদের  মৃত্যুতে শোক প্রকাশ করেন ভোলা জেলা আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। তিনি তার শোক বার্তায় বলেন, এখানকার মানুষ তাকে একজন সৎ ও দক্ষ রাজনীতিবীদ হিসেবে জানেন। তার মৃত্যুতে ভোলার মানুষ একজন সৎ, দক্ষ ও ত্যাগী রাজনীতিবীদকে হারালো। মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামীগের প্রবীণ ও ত্যাগী নেতা। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুবই ঘনিষ্ট ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে একজন প্রবীন ও ত্যাগী রাজনীতিবীদ হিসেবে চিনতেন। মহান আল্লাহ তাকে বেহেস্তের প্রশংসিত স্থান দান করুন।

SHARE