বাঁচতে চায় শিশু নাযিব

ডেস্ক: ভোলানিউজ.কম,

ঢাকা উত্তরা আইই এস স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণীর মেধাবী ছাত্র নাযিব করিম চিকিৎসার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সমাজের হৃদয়বান ব্যক্তি ও বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়ে তার পরিবারের পক্ষ থেকে এক মানবিক আবেদন করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নাজিব এর চিকিৎসার জন্য মানবিক আবেদন জানিয়ে তার পরিবারের পক্ষ থেকে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়, নাজিব করিম চোখে টিবি রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দুই বছর আট মাস অ্যাপোলো হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিল। সে বর্তমানে দিল্লির ম্যাক্স হাসপাতালে ৩টি সফল অপারেশনের মাধ্যমে নিউরোলজি এইচ ডি ইউ ডিপার্টমেন্টের ৪ নম্বর বেডে সেমি কমা চিকিৎসারত অবস্থায় আছে। তার বাবা একজন নিম্ন পদস্থ সরকারি চাকরিজীবী তার সন্তানের এই দীর্ঘমেয়াদি ব্যয়বহুল চিকিৎসা বহন করতে সক্ষম নন তিনি।

নাযিবের বিষয়ে জানতে চাইলে তার পিতা নুর করিম দিল্লির ফোন নাম্বার +৯১৮৩৭৭০৭৯০৬৬ যোগাযোগ করুন। নিতু জাহিদ নাযিবের মায়ের দিল্লির নাম্বার-+৯১৮৯২৯৪৯৬৭৭১, আসাদুজ্জামান আশিক নাযিবের মামার ফোন নাম্বার-০১৯১১৮১৭২০৮

(আল-আমিন এম তাওহীদ, ৮অক্টোবর-২০১৮ইং)

SHARE