ভোলায় সড়ক দূর্ঘটনায় আহত-৬, নিহত-১

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

৫অক্টোবর-২০১৭ইং বৃহস্পতিবার,

ভোলা-লক্ষিপুর আঞ্চলিক মহাসড়কের ভোলার পশ্চিম ইলিশা লাহরী বাজার টাওয়ারের পশ্চিম পার্শ্বে কাভার ভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে  মোঃ লিটন (১৮) নামের একজন ঘটনাস্থলে নিহত, ও গুরুতর আহত হয়েছে ৬জন।

ঘটনাস্থল সূত্রে জানাযায়, সকাল সাড়ে ১০টার দিকে ভোলা লক্ষিপুর ফেরিঘাট এলাকা থেকে বেপরোয়া গতিতে কাভার-ভ্যান চালিয়ে এসে লাহরী বাজার টাওয়ারের সামনে নছিমনকে ধাক্কা দেয়। এতে নছিমন চুর্ণবিচুর্ণ হয়ে যায়। ওই ডান পাশে বসা থাকা যাত্রী লিটন নামের একজন কাভারভ্যানের নিচে চাপাঁ পড়ে ঘটনাস্থলে নিহত হয় এবং আহত হয়েছে ৬জন। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে এলাকাবাসি। নিহত লিটনকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় ভোলা সদর মডেল থানার পুলিশ। নিহত লিটন পশ্চিম ইলিশার ৫নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ছিডু বেপারীর ছেলে বলে জানাযায়।
আহতরা হলেন, ১. মোঃ সাগর পিতাঃ- কামাল, ২. মোঃ আজাদ পিতাঃ- জাহাঙ্গীর, ৩. আইয়ুব পিতাঃ- আলী হোসেন, ৪. আমির পিতাঃ- ইব্রাহীম, ৫. নাজমা বেগম স্বামী মনির, ৬. শামিম (৪) পিতাঃ- মনির।

এবিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর সরকারি কাজে ব্যস্ত থাকায় তার পরির্বতে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই সহিদুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল থেকে কাভারভ্যান আটক করেছি। ড্রাইভার পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহতের পরিবারের কাছে মামলা সম্পর্কে জানতে চাইলে জানান, মামলার প্রস্তুতি চলছে।

(এমএম)