ভোলা চরফ্যাশনে ৫’শ টাকার বিনিময় জেলেকে পিটিয়ে হত্যা!

আদিত্য জাহিদ আইচা থেকে,

ভোলানিউজ.কম,

০২-১০-২০১৭ইং,

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় সুধের ৫’শ টাকার ঘটনাকে কেন্দ্র করে মোঃ নুর আলম (৪৭) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে।

 নিহতের পরিবার সূত্রে জানান, স্থানীয় বাসিন্দা মো: করিম ঢালীর কাছ থেকে ৫শ টাকা নেয় সুধের উপর। আসল টাকা দিলেও সুধের টাকা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে মো: করিম ঢালীর সাথে নুর আলমের ঝগড়া হয়। এক পর্যায়ে করিম ঢালী একটি লোহার রড দিয়ে এলোপাথাড়ী ভাবে নুরে আলমকে পিটিয়ে আহত করে । পরে তাকে আশংকাজনক অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে। সেখানের ডাক্তার  বরিশাল নিয়ে যাওয়ার জন্য বললে ,ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে আসলে রুগীর অবস্থা খারাপ দেখে ভোলা সদর হাসাপালে নিয়ে আসি,

নিহতর জামাই মো: জাফর হাওলাদার। ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাসলিমা জান্নাত তিনি নুরে আলমকে মৃত ঘোষনা করেন।

দক্ষিন আইচা থানার সহকারী পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ বলেন,ওসি স্যারের কাছ থেকে নির্দেশ পেয়ে এসেছি। শুনেছি,নুরে আলমকে টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে পিটিয়েছে। এঘটনায় মামলা হলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নিহতর স্ত্রী বিবি কুলসুম বলেন,আমার স্বামীকে সন্ত্রাসী করিম ঢালী নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে। আমি ঐ সন্ত্রাসীর দৃস্টান্তমুলক শাস্তি চাই। আমার স্বামী ৫শত টাকা নিয়েছিলো.সুধের উপর। ঐ টাকা পরিশোধ করলেও সুধের টাকা না দেয়ায,এই হামলা চালায়।

এবিষয়ে মামলা সম্পর্কে জানতে চাইলে নিহতের পরিবারের কাছে তারা বলেন, মামলার প্রস্তুতি চলছে।

(আল-আমিন এম তাওহীদ,)