বরগুনা বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরামের কমিটি গঠন

স্টাফ  রিপোর্টার,

ভোলানিউজ.কম,

২২-০৯-২০১৭ইং,

এমপিওভুক্ত স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবীতে আগামী ১৯অক্টোবর ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরের মহাসমাবেশকে সফল করতে বরগুনায় বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় বরগুনা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মিলনায়তণে মতবিনিময় সভার মাধমে ৫১ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এসময় বরগুনা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান মোনালিসাকে প্রধান উপদেষ্টা করে একটি উপদেষ্টা কমিটি ও বুড়িরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেলী পারভীন ছবিকে আহবায়ক, বদরখালী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বাংলা প্রভাষক মো. জহিরুল হক কে সদস্য সচিব, গৌরিচন্না নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক (স্কুল) ও বরগুনা দারুল উলুম নেছারিয়া কামিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক মো. কামাল হোসেন কে সাংগঠনিক সম্পাদক (মাদ্রাসা) করে একটি সমাবেশ প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

মতবিনিময় সভায় বরগুনা সদর উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধানসহ শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বদরখালী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আশ্রাফ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. সাইদুল হাসান সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. রফিকুল ইসলাম, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ভোলা জেলার সহ-সম্পাদক মো. জুয়েল।
সভায় বক্তারা দেশের এমপিওভুক্ত সকল শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের জন্য দল মত নির্বিশেষে সকল শিক্ষক সংগঠনকে একই প্লাটফর্মে এসে আন্দোলন বেগবান করার আহবান জানান।

(আল-এম)