সাংবাদিকদের উদ্যোগে চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল ইসলামের স্মরনসভা অনুষ্ঠিত

কামরুল সিকদার চরফ্যাশন,

ভোলানিউজ.কম,

১৭-০৯-২০১৭ইং,

পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র পিতা সাবেক এমপি মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ২৫তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ।
গতকাল ১৭সেপ্টেম্ব/১৭ইং রবিবার অধ্যক্ষ নজরুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, শোক র‌্যালি, কবর জিয়ারত পুষ্প স্তবক অর্পন করা হয়েছে।


অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন, চরফ্যাশন প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ,চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতি,পরিবার উন্নয়ন সংস্থা ও আওয়ামীলীগের সহযোগী সংগঠনসহ সর্বস্তরের মানুষ দিবসটি পালন করে। বাদজহুর মরহুমের রুহের মাগফেরাত কামনায় উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় মিলাদ মাহফিল দোয়া মোনাজাত এবং এ উপলক্ষে পৌর শহরের ১৫টি হাফেজি ও কাওমী মাদ্রাসা এবং ১টি এতিম খানার শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।এছাড়াও চরফ্যাশন প্রেসক্লাব হলরুমে সকল সংবাদকর্মীরা আছরবাদ,হকার্স লীগ মাগরিববাদ তার রুহের অত্মার মাগফেরাত কামনার্থে দোয়া মোনাজাত করেছেন এবং উপমন্ত্রীর দীর্ঘায়ুর জন্যও দোয়া করা হয়েছে।
আজ সোমবার স্থানীয় ব্রজ গোপাল টাউন হলে আয়োজিত অধ্যক্ষ নজরুল ইসলামের স্বরণ সভায় প্রধান অতিথি হিসাবে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

(এমএম)