ভোলা রাজাপুর ইউপি চেয়ারম্যানের সাথে স্থানীয়দের সাথে মতবিনিময় সভা,

ইয়ামিন হোসেন,

ভোলানিউজ.কম,

১৪-০৯-২০১৭ইং,

ভোলা সদর উপজেলার ০১নং রাজাপুর ইউনিয়নের বহুল আলোচিত নির্বাচনী মামলার রায় প্রকাশের পর শপথ শেষে বৃহস্পতিবার ১০ টায় ইউপি সদস্য ও স্থানীয় জনগনের সাথে রাজাপুর ইউপি পরিষদে এক মত বিনিময় সভা করেন।

নির্বাচিত চেয়ারম্যান হাজী মিজানুর রহমান খান এসময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব সরোয়ার হোসেন, ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটোয়ারী, সাধারন সম্পাদক আব্দুল মান্নান মিয়া, সাংগঠনিক সম্পাদক ছাদেক চৌকিদার, যুবলীগের সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক, বাকের মৃধা, ইউপি সদস্য হেলাল মিয়া, মিলন মেম্বার, দুলাল সাঝি, সাবেক মেম্বার ওহাব আলী, হাসন আলী চৌকিদার, আব্দুর রব চৌকদার, নুরুল ইসলাম রাড়ী, কাদের ফকির, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আব্দুল কাদের, যুবলীগের প্রচার সম্পাদক মোঃ আলী হাওলাদার, সংরক্ষিত মহিলা সদস্য নাজমুন নাহার, নাছরিন আক্তার ভুট্টু ও প্রমুখ।

এসময় চেয়ারম্যান হাজী মিজানুর রহমান অতিতের সব ভুলে গিয়ে রাজাপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। তিনি আরো জানান, বাণিজ্য মন্ত্রি আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, রাজাপুর ইউনিয়নের উন্নয়নমূলক যেকোন কাজের বাজেট আমাকে অন্য ইউনিয়নের চেয়েও আলাদা ভাবে দেখবেন এবং অতিথে আপনাদের সাথে আমার যেই ভুল বুঝাবুঝি ছিল আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমি নিয়মিত পরিষদ করবো আপনার যেকোন প্রয়োজনে আমাকে পরিষদে অথবা আমার বাড়ীতেই পাবেন। কোন প্রয়োজনে যেকোন সময় আমার মোবাইলে ফোন দিলেই হবে কষ্ট করে বিগত দিনের চেয়ারম্যানদের মতো ভোলায় গিয়ে দিনের পর দিন কষ্ট করা লাগবে না। এসময় রাজাপুর কয়েকশত জনগন উপস্থিত ছিলেন। তারা সকলে হাজী মিজানুর রহমানের বক্তব্য শুনে করতালি দিয়ে তার বক্তব্যের সমর্থন জানায়।