ভোলায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

০৮-০৯-২০১৭ইং শুক্রবার,

ভোলা সদর উপজেলা ইলিশা ফেরিঘাট এলাকা থেকে ২৩৬৮পিচ ইয়াবাসহ মনি (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ইলিশা তদন্ত কেন্দ্রের পুলিশ।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে, ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই শহিদুল ইসলামসহ একটি পুলিশের টিম গোপন সংবাদের ভিত্তিতে ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মনি নামের এক নারীকে তল্লাসী চালিয়ে তার কাছ থেকে ২হাজার ৩শ ৬৮পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃত নারী মাদক ব্যবসায়ী বরিশাল বাখেরগঞ্জ উপজেলার কলসকাঠী এলাকার দুলালের স্ত্রী বলে জানাযায়।

পরে সন্ধ্যা ৭টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয় এনে জিজ্ঞেসাবাদ শেষে, সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য জানান।

এসময় ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন বলেন, চট্রগ্রাম লালখান এলাকা থেকে এ ইয়াবা চালানটি ভোলার উদ্দেশ্যে আসার পথে ইলিশা ফেরিঘাট থেকে আটক করা হয়। ভোলা জেলা পুলিশ মাদক দমনে সক্রিয় ভুমিকা পালন করে যাচ্ছে। ভোলায় মাদক ব্যবসায়ীরা পুলিশের হাত থেকে রক্ষা পাচ্ছে না।মাদক ব্যবসায়ী যত বড় ক্ষমতাশীন থাকুক না কেনো তাদেরকে আটক করতে আমরা সক্ষম হয়েছি।১বছরে ভোলায় যেভাবে মাদক দমন হয়েছে, তা বিগত ১০বছরেও কেউ দমন করতে পারেনি।আমার জীবনকে মৃত্যুর সাথে বাজি রেখে ভোলা থেকে চিরতরে মাদক দমন করে যাবো।আমাদের পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক সন্ত্রাস দমনে সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলন শেষে, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠিয়ে দেয় পুলিশ।

(আল-আমিন এম তাওহীদ)

ভোলানিউজ.কম,