নগর পরিছন্ন রাখা সকলের দায়িত্ব- মেয়র মনির

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

২৯আগস্ট-২০১৭ইং সোমবার,

সমাজের ব্যক্তিবর্গ দায়িত্বশীল সুশীল সমাজসহ সকলের উচিৎ নগর পৌরসভার সৌন্দয্য রক্ষা করা। ময়লা আর্বজননা ফেলার নির্ধারিত স্থান রয়েছে সেখানে আমরা ফেলবো। রাস্তাঘাটে যানজট সৃষ্টি হবে বিধায় গাড়ি পার্কিং এর ব্যবস্থা রয়েছে। মনে চাইলে যেখানে সেখানে ময়লা আর্বজনা ফেলা উচিৎ নয় বলে মন্তব্য করেছেন- ভোলা জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির।

সোমবার সকাল ১১টার দিকে অমি আহম্মেদের পরিচালনায়, ভোলার সামাজিক সংগঠন যেখানে দেখিবে ময়লা- আর্বজনা, সেখানে করিবে পরিস্কার পরিছন্নতা এই স্লোগানকে সামনে রেখে। ‘হেল্প এন্ড কেয়ারের’ উদ্যোগে পৌরসভা পরিস্কার পরিছন্নতা কর্মসচী ও র‌্যালিতে উদ্বোধক হিসেবে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ‘হেল্প এন্ড কেয়ার’ নামের দায়িত্বশীল সামাজিক সংগঠনের পক্ষে এতো বড় একটি কর্মকান্ড দেখে তাদেরকে ধন্যবাদ জানান মেয়র মনির।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। এনটিভির স্টাফ রিপোর্টার আফজাল হোসাইন, বৈশাখী টেলিভিশনের ভোলা প্রতিনিধি হোসাইন সাদী, ভোলা পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দসহ ‘হেল্প এন্ড কেয়ার’ সংগঠনের সকল সদস্যবৃন্দ প্রমূখ। ‘হেল্প এন্ড কেয়ার’ সংগঠনের র‌্যালীটি ভোলা পৌরসভাকে থেকে বের হয়ে। শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শেষ হয়।