ঈদুল আযহা উপলক্ষ্যে ভোলার সড়কে নিরাপত্তার লক্ষ্যে পুলিশ সুপারের সাথে বাস, ট্রাক কার্ভার ভ্যান মালিকদের মতবিনিময়-সভা

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

২৯আগস্ট-২০১৭ইং সোমবার,

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ভোলা জেলার সকল সড়কে যানবাহন চলাচলের ব্যবস্থা রয়েছে। এসকল যানবাহন কিছু বেপরোয়া গতিতে চলাচল করে থাকে। ঈদুল আযহা উপলক্ষ্যে সড়ক দূর্ঘটনা কমিয়ে আনা এবং সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তার লক্ষ্যে ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেনের সঙ্গে বাস,ট্রাক,কার্ভার ভ্যান মালিক শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয় পুলিশ সুপার মোকতার হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা বাস মালিক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ। বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (সফি), ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান হাবিব।সদর সার্কেল মোঃ রিয়াজ, অতিরিক্ত সদর সার্কেল সাব্বির হোসেন, বাস ও মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান মিজান। সাধারণ সম্পাদক খাজাঁ মহিউদ্দিন আহম্মেদ শাকিলসহ অন্যান্যরা প্রমূখ।

এসময় জেলা পুলিশ সুপার মোকতার হোসেন বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কোন যানবাহন বেপরোয়া গতিতে চলাচল যেন না করে। অতিরিক্ত যাত্রী নিয়ে চলাচল করা যাবে না। সরকারি নিয়মনীতি মেনে চলাচল করতে হবে। যাতে কোন ধরনের দুর্ঘটনা না ঘটে। একটি দূর্ঘটনায় সারা জীবনের কান্না একথাটি মনে রেখে নিয়ম শৃংঙ্খলা বজায় রাখতে হবে। সড়ক জনপদ সকলের যাতে সকলেই শান্তিপূর্ণভাবে চলাচল করতে পারে।