দেশে অারো উন্নয়ন চান ‘নৌকায় ভোট দিবেন’ ভোলা দৌলতখানে গনসংযোগে-শান্ত

দৌলতখান প্রতিনিধি,

ভোলানিউজ.কম,

১৬আগস্ট-২০১৭ইং বুধবার,

বাংলাদেশটি আজ উন্নয়নে ভরপুর, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি স্তরে স্তরে উন্নয়ন হয়েছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে। আপনারা দেশে এখন চিকিৎসা সেবা থেকে শুরু করে সকল কিছু পেয়েছেন। এসকল উন্নয়নের মুলমন্ত্র একমাত্র জননেত্রী শেখ হাসিনার সরকারের অবদান এ উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন, বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত।

মঙ্গলবার ও বুধবার ভোলা দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ ও সাধারন জণগনের সাথে কুশল বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে যিনি নৌকা প্রতিক নিয়ে আসবেন তাকে আপনারা ভোট দিবেন। যার কারন শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ অনেক অনেক ভালো আছে। বিএনপি সরকার যখনি ক্ষমতায় আসেন তখনি দেশে একটি নৈরাজ্য সৃষ্টি হয়। বিএনপির আমলে সাধারণ মানুষ দেশে বসবাস করতে পারেনি। নিরিহ মানুষের বাড়ি ঘর জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছে।কিন্তু আজ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার আছেন বিধায় আপনাদের ভাগ্য পরিবর্তন হয়েছে। আশা করি আগামি নির্বাচনে আপনারা যদি আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসেন তাহলে দেখতে পারবেন উন্নয়ন কাকে বলে।