চরফ্যাশন মহিলা কলেজের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কামরুল সিকদার চরফ্যাশন ব্যুরো,

ভোলানিউজ.কম,

১৩আগস্ট-২০১৭ইং,

শিক্ষার মাধ্যমে নারীর ক্ষমতায়ন করা সম্ভাব। শিক্ষার মান উন্নয়নে অভিভাবক-ছাত্রী ও শিক্ষকদের সমন্বিত ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা গতকাল রবিবার সকাল ১১টায় চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অধ্যাপক খোরশেদ আলম,অধ্যাপক বিভুতি ভুষন দাস, ইংরেজী প্রভাষক নুরুল হুদা রুমি,অধ্যাপক ফরিদ উদ্দিন,অধ্যাপক বাচ্চু,অভিভাবক পাইল রতন মেম্বার প্রমুখ। বক্তরা বলেন,কলেজের আশে পাশে ইভটিজিং বন্ধ হয়েছে। কলেজের নাম করে অহেতুক পথে ইভটিজিং এর শ্বিকার হলে সেটা কলেজ কর্তৃপক্ষ দায় নয়।
অভিভাবকদেরকে উদ্দ্যেশ করে বলেন,অধ্যক্ষ মোহাম্মদ হোসেন বলেন, অপনার সন্তান প্রতিষ্ঠানে আশা নিশ্চিত করুন। শিক্ষার মান নিশ্চিত করতে আপনাদেরকে আমাদের পাশাপাশি রাখতে চাই। আমি এ চেয়ারে আসার পর ইভটিজিং বন্ধ হয়েছে। আপনাদের সন্তানেরা যেন কলেজ আসার নাম করে বাড়ি থেকে বের হয়ে ইভটিজিং পা না দেয় সেদিখে খেয়াল রাখতে হবে। সন্তানদেরকে আপনার বাসা-বাড়ি থেকে কলেজ আসা পর্যান্ত নিশ্চিত করতে হবে। অহেতুক মোবাইল ফোনে কথা বলা ভিরত রাখুন। প্রাইভেটে পড়ার প্রয়োজন নেই। অন্যাত্র প্রাইভেটের কারনে ক্লাসে শিক্ষার্থীরা মনোযোগ সহকারে ক্লাসগুলো করছেনা। অভিভাবকগন অধ্যক্ষের কথা একমত পোষন করে শিক্ষকদের সাথে যোগাযোগ রাখবেন বলে আশ্বাস প্রদান করছেন। এদিকে প্রভাষক খোরশেদ আলম বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানের নির্দিষ্ট পোশাক(ড্রেস) রয়েছে। পোশাকেও কলেজ আশা নিশ্চিত করে। মন চাইলে কলেজের পোশাকে সেখানে-সেখানে ঘুরাপেরা করতে বাধা প্রদান করে। পোশাক নিশ্চিত করতে হবে। আপনার সন্তানের লেখা-পড়া থেকে শুরু করে কোথায় কার সাথে কথা বলে খেয়াল আপনারই রাখতে হবে।
ছবি এট্যাস
ক্যাপশনঃ চরফ্যাশন মহিলা কলেজ নারীর ক্ষমতায়নে অভিভাবক ছাত্রী ও শিক্ষকদের ভূমিকা নিয়ে মতবিনিময় সভা বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হোসেন।