সনাতন ধর্মলম্ভীদের জম্নষ্টী উপলক্ষ্যে ভোলা জেলা পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

১২আগস্ট-২০১৭ইং শনিবার,

 ‘সনাতন ধর্মলম্ভীদের’ আসছে আগামি ১৪আগস্ট জম্মষ্টমী উপলক্ষ্যে ভোলা জেলা পুলিশ সুপারের সাথে ভোলা জেলার সকল পূজা উদযাপন কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মোকতার হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ভোলা সদর সার্কেল রিয়াজ, লালমোহন সার্কেল, ভোলা জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, জেলা সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দেসহ ভোলা জেলার সকল উপজেলার সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান হাবিব, বিটিভির ভোলা প্রতিনিধি সাংবাদিক আবু তাহের, এবং ভোলার সকল থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।
আয়োজিত মতবিনিময় সভায় বক্তরা ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেনের আইনশৃংঙ্খলা রক্ষার দায়িত্ব পালনের ভুয়সী প্রশংসা করেন।
এসময় ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। যে সকল সামাজিক অনুষ্ঠান ও ধর্মীয় অনুষ্ঠান রয়েছে সেখানে ভোলা জেলা পুলিশ কঠোর নিরাপত্তার জন্য কাজ করে যাবে এবং যাচ্ছে। পুলিশ প্রশাসন হলো জণগনের সেবক। সকল মানুষের পাশে থেকে সুখ দুঃখ নিজেদের আপন মনে কাজ করতে হবে।

(এমএ)