ভোলার গরিবের পুলিশ ফরিদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

নিউজ ডেস্কঃ

ভোলা নিউজ-০৩.০৮.১৮

বিদায় নিলেন গরিবের বন্ধু ভোলার ট্রাফিকপুলিশ প্রধান ফরিদুল ইসলাম। তার বিদায়ে ভোলার গরিব অটো, মাহিন্দ্র ও রিক্সার ড্রাইবাররা হতাশা প্রকাশ করেছেন। তার দীর্ঘদিনের কর্মময় সময়কালে কোন প্রকার সমস্যা ছাড়া ভোলার গরীব মানুষ তাদের জীবিকা নির্বাহ করতে পেরেছেন। তার বদলিতে রাজাপুরের অটোরিক্সা চালক সামসুলহক আবেগ প্রকাশ করে বলেন, সাড়ে তিন বছর পূর্বে যখন আমার জীবনের সব জমানো সম্বল দিয়ে নতুন অটো রিক্সাটি কিনছি তখন কিছু টাকার জন্য রিক্সাটি চালাইতে পারতাছিলামনা তখন ফরিদ স্যারের কাছে যাওয়ার পর তিনি ওই ধান্ধাবাজদের এমন সায়েস্তা করেছেন যে ওরা গত তিন বছরে আমার ধারে কাছেও আসতে সাহস পাননি। আজ এ মানুষটা চলেগেলে আমাদের মত গরিব ড্রাইবারদের কি হবে। এমন কথাই জানিয়েছেন রতন পুরের বসির, পানের আড়ৎ এর জামাল, আলিনগরের তরিক, ভেদুরিয়ার সুমন বাংলা বাজারের সিদ্দিকসহ এমন স খানেক ড্রাইবার। তারা তার বিদায়ে হতাশা প্রকাশ করলেও তার পরিবারের জন্য দোয়া কমনা করে বলেছেন, হুনছি তার পোরা আর্মি অফিসার ওইছেন আল্লাহ যেন তারে আর্মি প্রধান বানান, যাতে করে আমাদের গরিবদের উপকার করতে পারে তার বাবার মত।

তার ভোলা জেলা হতে ঢাকা রেন্জে বদলী উপলক্ষে গতকাল  ভোলার সফল পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন এ পুলিশ অফিসারকে এক বিদায়ী সংবর্ধনা দেন। পুলিশ সুপার কনফারেন্স রুমের এ বিদায়ী সংবর্ধনায় উপস্থিত ছিলেন এ এস পি (সদর), সদর ওসি, ওসি ডিবি, ডিআই (১), টিআই মোঃফয়সাল আহমেদ,কোট পুলিশ পরিদর্শক, ওসি সদর (তদন্ত), ওসি(অপারেশন), আর আই(ভোলা), ওসি(এম টি), আরও,ভোলা, প্রধান সহকারী পুলিশ অফিস, স্টেণো(১), ট্রাফিক সার্জেন্ট, টিএসআইসহ অনান্য পুলিশ অফিসাররা।

ভোলার সফল ও সুযোগ্য পুলিশ সুপার মোকতার হোসেন ও ট্রাফিক অফিস ভোলা কতৃক বিদায়ী অনুষ্ঠানে টিআই/মোঃ ফয়সাল আহমেদ বিদেয়ী অতিথিকে উপহার প্রদান করেন। ভোলায় ৩ বছর ৭ মাস চাকুরী করা কালীন ভোলা বাসী কাউকে কর্মময় জীবনে কোন ভূল ত্রুটি করে থাকলে সকলের কাছে ক্ষমা সুন্দর দৃষ্টি কামনা করেন বিদায়ী অতিথি ফরিদুল ইসলাম। আনন্দ ঘন অনুষ্ঠানের মাধ্যমে বিদেয়ী অতিথির উজ্জল ভবিষ্যত কামনা করে অনুষ্ঠান শেষ করেন।

 

SHARE