আগামী নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে চরফ্যাশনে- বানিজ্যমন্ত্রী

কামরুল সিকদার চরফ্যাশন ব্যুরো,

ভোলানিউজ.কম,

৫আগস্ট-২০১৭ইং শনিবার,
চরফ্যাশন উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদ কমপ্লেক্্র ভবন উদ্ধোধন শেষে ব্রজ গোপাল টাউন হলে শনিবার বেলা পৌনে ১২টায় প্রধান অতিথি হিসাবে বানিজ্য মন্ত্রী তোফায়েল আহম্মেদ এমপি বলেছেন বিএনপি ২০১৪সালে নির্বাচনে না এসে ভূল করেছে। আগামী নির্বাচনও প্রধান মন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে। বিএনপির কোন প্রস্তাবই বাস্তব সম্মত নয় ।

ভোলার গ্যাস ফিল্ড থেকে চরফ্যাশনেও গ্যাস দেয়া হবে। বঙ্গবন্ধুর পর্দাপন স্থান চরফ্যাশনের চরকুকরী-মুকরীতে পর্যটকদের জন্যে সুন্দর পরিবেশ করা হয়েছে। ভোলা-বরিশাল ব্রীজ নির্র্মাণ হচ্ছে। ৫/৬ঘন্টার মধ্যে ঢাকায় পৌছতে পারবে। অধ্যক্ষ নজরুল ইসলাম আমার ঘনিষ্ঠ সৎ বন্ধু ছিল। আগামী নির্বাচনে তারই ছেলে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে আপনারা আরো দ্বিগুন ভোট দিয়ে নির্বাচিত করবেন।
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে সোনার বাংলা গড়ার স্বপ্ন ভূলণ্ঠিত করতে চেয়েছে। শেখ হাসিনা সারা পৃথিবীর রাষ্ট্রনায়কের মধ্যে একমাত্র নেতা। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ ও ২০৪১সালের মধ্যে উন্নয়ত দেশে রূপান্তরিত করবেন। অর্থনৈতিক প্রবৃদ্ধি ৫৬১ ডলার থেকে উন্নতি করে ৯ বছরে ১৬ শ ডলারে উন্নতি লাভ করেছে। আজ জাতীয় শোক দিবসের ৫ম দিন। এই মাসেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। জ্যাকব আজ যে উন্নয়ন করেছে চরফ্যাশনকে ২শ বছর এগিয়ে দিয়েছে। চরফ্যাশনে যে লোক উপস্থিত হয়েছে তা আমি কোন সভায় দেখিনি।

বিশেষ অতিথি পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, বিএনপির আমলে দেশে উন্নয়ন না হয়ে শুধু আ‘লীগ নেতাকমীদের উপর নির্যাতন করেছে। চরফ্যাশনে ২০০১সালে যে অত্যাচার ও নির্যাতন করেছে কোন নেতাকর্মীরা এলাকায় থাকতে পারেনি। আমাকে আমার পিতার কবর জেয়ারত করতে দেয়া হয়নি। কায়কোবাদ হত্যার মামলা আসামী করে কারাবাস ও রিমান্ডে নিয়ে নির্যাতন করেছে। তিনি আরো বলেন, চরফ্যাশনে দৃষ্টিনন্দন আইপিএল টাওয়ার ,ফ্যাশন স্কয়ার, শিশু পার্ক, মায়া নদীর উপর ব্যয়বহুল দু‘টি ব্রীজ নির্মান,অসংখ্য সড়ক, স্কুল, মাদ্রসা ও কলেজের এমপিওভূক্তিসহ বিপুল উন্নয়ন করা হয়েছে। সারাদেশের মধ্যে চরফ্যাশন হবে আধুনিক উপজেলা। দেশ বিদেশ থেকে পর্যটকগন এখানে ভ্রমণে আসবে। আর চরফ্যাশনের কথা স্মরণ করবে।

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে বিশিষ্ট অতিথি ছিলেন, মাননীয় প্রধান মন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, সংসদ সদস্য অধ্যাপক ডা.হাবিবে মিল্লাত মুন্না, স্থানীয় সরকারের প্রধান প্রকৌশলী সেমা প্রসাদ অধিকারী, ভোলা জেলা প্রশাসক মহাং সেলিম উদ্দিন, পুলিশ সুপার মোক্তার হোসেন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, ইউএনও মোহাম্মদ মনোয়ার হোসেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নীলিমা নিগার সুলতানা জ্যাকব প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় করেন পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক প্রভাষক মনির আহাম্মেদ শুভ্র।
অনুষ্ঠানের পূর্বে ৬কোটি ৩১লাখ ৮৪ হাজার টাকা ব্যায়ে ৫ তলা বিশিষ্ট উপজেলা পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধন করেছেন। ২১টি ইউপিসহ পৌর সভার নেতাকর্মী ও হাজার হাজার সাধারণ মানুষ সুধী সমাবেশে অংশ গ্রহণ করেন।