চরফ্যাশনে যৌতুকের জন্য গৃহবধুকে পিটিয়ে জখম

আদিত্য জাহিদ চরফ্যাশন থেকে,

ভোলানিউজ.কম,

২আগস্ট-২০১৭ইং বুধবার,

চরফ্যাশনের হালিমাবাদ গ্রামে যৌতুকের জন্য প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী সোনিয়াকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে সোনিয়া বাদী হয়ে শ্বাশুড়ি আকলিমা, ননদিনী শবমেহের সুমী এবং শশুড় খালেক জমদার চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করেছেন।

আহত সোনিয়াকে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে ঘটনার রাতে ভর্তি করা হয়েছে।যৌতুকের দাবী পুরণ না করায় ক্ষুদ্ধ শ্বশুড়ি আকলিমা, ননদিনী শবমেহের সুমী এবং শশুড় খালেক জমাদার সংঘবদ্ধ ভাবে তাকে মারধর করেছেন বলে অভিযোগ করেছেন। সোনিয়া উত্তর মাদ্রাজ গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। এ ঘটনায় মঙ্গলবার সোনিয়া বাদি হয়ে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগে বলা হয়েছে- ৮ বছর আগে হালিমাবাদ গ্রামের খালেক জমদারের ছেলে নজরুল ইসলামের সাথে সোনিয়া বিয়ে হয়। বর্তমানে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর নজরুল প্রথমে সিঙ্গাপুর এবং পরে মালদ্বীপ যান। বর্তমানে সে মালদ্বীপ অবস্থান করছে। সিঙ্গাপুর যাওয়ার সময় সোনিয়ার বাবার বাড়ি থেকে ৩ লাখ টাকা দেয়া হয়। নজরুল বিদেশ যাওয়ার পর বাবা-মা এবং বোন সোনিয়াকে আরো টাকা দেয়ার জন্য নানান ভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে পারিবারিক কলহ বেধে আছে।গত সোমবার আরো টাকার দাবী নিয়ে সোনিয়ার সাথে ঝড়গার সূত্র ধরে লোহার রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম করা হয়। পাড়া প্রতিবেশীরা বিষয়টি সোনিয়ার বাবাকে জানালে তিনি মেয়েকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।