ভোলা সরকারি কলেজ শাখার ছাত্রলীগ কমিটি গঠন, সভাপতি-তুহিন,সম্পাদক ইভান।

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

৩০জুলাই-২০১৭ইং রবিবার,

দ্বীপ জেলা ভোলার ঐতিহ্যবাহী বিদ্যা-নিকেতন ভোলা সরকারি কলেজ শাখার ছাত্রলীগ কমিটি ১বছরের জন্য গঠন করা হয়েছে।

৩০জুলাই রবিবার সকাল ১১টার দিকে, ভোলা জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন ও সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদসহ জেলা ছাত্রলীগের কমিটির নেতৃবৃন্দ’র উপস্থিতিতে ভোলা সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খাইরুল ইসলাম (তুহিন), সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম (ইভান) ও যুগ্ন সাধারণ সম্পাদক পদে ইমরান হোসেন কিরণ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোকাম্মেল হোসেন আরিফসহ অন্যন্যরা প্রমূখ।

ভোলা জেলা ছাত্রলীগ শাখার সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন, ও সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ তাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানা যায়।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন বলেন, ভোলা সরকারি কলেজ শাখার এই নব-নির্বাচিত ছাত্রলীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নেতৃত্ব দিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি। বাংলাদেশ ছাত্রলীগ সংগঠনটি একটি আদর্শ সংগঠন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে ১৯৪৮ সালে ছাত্রলীগ সংগঠনটি প্রতিষ্ঠিত করেছিলেন। তারই ধারাবাহিকতা রক্ষা করে বিভিন্ন সংগ্রাম আন্দোলনে ছাত্রলীগ মাঠে ঝাঁপিয়ে পড়েন। বিএনপি জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালিন ছাত্রলীগ সংগঠনটি রাজপথে আন্দোলনে ঝাঁপিয়ে পড়েন।বিএনপি সরকারের গুলিতে প্রাণ দিতে হয়েছিলো নিরীহ অনেক ছাত্রলীগ কর্মীদের।পরিশেষে ভোলা জেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতিতে বিশ্বাসী।যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ।আগামি জাতীয় সংসদ নির্বাচনে ভোলা জেলা ছাত্রলীগ মমতাময়ী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে রাজপথে থাকবো এবং নৌকার আবারো বিজয় ছিনিয়ে আনবো।