রংপুরে আওয়ামীলীগ নেতার হাতে সাংবাদিক লাঞ্চিত

ডেস্কঃ ভোলানিউজ.কম,

২৯জুলাই-২০১৭ইং শনিবার,

রংপুরে একটি অনলাইন পত্রিকার সাংবাদিক শাহরিয়ার মিম কে রংপুর টাউনহলে আওয়ামীগের বর্ধিত সভায় লাঞ্ছিত করলো রংপুর মহানগর আওয়ামীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়জুল হাসান রুবেল।

রংপুরে মহানগর আওয়ামীগের বর্ধিত সভায় আওয়ামীলীগ নেতা নওশাদ রশীদ কথা বলতে গেলে রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল তার কাছ থেকে মাইক চাইলে আওয়ামীলীগ নেতা নওশাদ রশীদ তুষার কান্তি মন্ডল কে ধাক্কা দেয় এসময় সেখানে হট্রগল লেগে যায়। সেই সময় হট্রগোল করার ছবি তোলার সময় সাংবাদিক শাহরিয়ার মিম কে আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল বলে ছবি তোলা যাবে না বলে তাকে স্টেজ থেকে নামতে বলে।

পরবর্তীতে স্টেজ থেকে সাংবাদিক শাহরিয়ার মিম না নামলে রংপুর মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়জুল হাসান রুবেল ধাক্কা দিতে দিতে স্টেজ থেকে মিম কে নামায় এবং মারার জন্য চড়াও হয়।

এ ব্যাপারে উপস্থিত সাংবাদিকরা হতবাক হয়ে পরে।এ ঘটনায় সাংবাদিক শাহরিয়ার মিম রংপুর মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভার প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক কে অভিযোগ করলে, তিনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে সাংবাদিকদের জানান।