বোরহানউদ্দীনে ‘অাদালতের আইন উপেক্ষা’ জোর করে জমি দখলের চেষ্টা

বোরহানউদ্দিন প্রতিনিধি,

ভোলানিউজ.কম,

৯জুলাই-২০১৭ইং রবিবার,

ভোলার বোরহানউদ্দীনে ঐতিয্যবাহী বাকলাই বাড়ির বিএনপি কর্মী হাজ্বি জাহির বাকলাই(৫০) বিরুদ্ধে ভোলা দায়রা জর্জ কোর্ট কর্তৃক নিষেধাঙ্গা বলবৎ থাকা অবস্থায় তা উপেক্ষা করে জমি দখল করার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

অাফসারী খানমের বক্তব্যে জানা যায়, তার প্রতিবেশি জাহির বাকলাই ও তাহার সহোদর ভাই ফকরুল ইসলাম র্দীঘ ৩০ বছর যাবত তাহাদের সাথে শত্রুতায় লিপ্ত।তাহাদের ভোগ দখলীয় জমি দখল করার জন্য তাকে বহুবার প্রান নাশের হুমকি প্রদান করেন। যাহার পরিপ্রেক্ষিতে অাফসারি খানম নিরুপায় হয়ে ভোলা দায়রা জর্জ কোর্টে মোকদ্দমা নং (৩৭/২০০৯) চিরস্থায়ী নিষেধাঙ্গা চাহিয়া একটি মামলা করেন। বর্তমানে উক্ত মামলায় নিষেদাঙ্গা বহাল থাকা হলেও বিবাদীগন অাদালতের আইন উপেক্ষাকরে বাদীনি অাফসারী খানমের ভোগ দখলীয় বাড়ির পথ বন্ধ করে দেন এবং বাদীনির বাসার সামনে বিবাদীগন অবৈধ স্থাপনা নির্মান করে।

উক্ত সময় বাদী অাফসারি খানম বাধা দিতে আসলে মামলার (১) নং বিবাদী ফখরুল বাকলাই লাঠি নিয়ে তেরে এসে মেরে ফেলার হুমকি প্রদান করে এবং বাদী অাফসারী খানম হাকিমের দেয়া নিষেদাঙ্গার কথা বললে ২নং বিবাদী জাহির বাকলাই হাকিমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। যাহার প্রমান স্বরুপ তাহার মেয়ের ফোন ক্যামেরা কর্তৃক ধারনকৃত ভিডিও চিত্রের মাধ্যমে তা স্পষ্ঠহয়ে। অাফসারী খানমের অাক্ষেপ এইযে উক্ত কাজের যদি হাকিম দ্রুত ও সুষ্ঠুবিচার না করে তবে তাদের দেয়া প্রাননাসের হুমকি বাস্তবে রুপ নিবে।

এবিষয়ে, জহির বাকলাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, আদালতের মামলা আদালতে বুজিবো।ওদেরকে শিক্ষা দিয়ে ছাড়বো।