১৫-আগস্ট শেখ হাসিনা ও রেহেনা বেঁচে ছিলেন, বিধায় বাংলাদেশ আ’লীগ ঘুরে দাঁড়িয়েছে-ভোলায় আশিকুর রহমান

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

২৪জুন-২০১৭ইং শনিবার,

১৯৭৫ সাল ১৫ই আগস্ট কালরাত্রিতে গভীর ষড়যন্ত্রের মধ্য দিয়ে একদল হিংসুক হায়নার দল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তারই মধ্য দিয়ে মহান সৃষ্টিকর্ার রহমতে প্রাণে বেঁচে গিয়েছিলেন বঙ্গবন্ধুর ন্সেহ ধন্য দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা।আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা এ দুইবোন বেচেঁ আছেন বিধায় বাংলাদেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ  আজ ঘুরে দাঁড়িয়েছে, বলে মন্তব্য করেছেন অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান (শান্ত)

২৪জুন, শনিবার সকাল ১১টার দিকে ভোলা শহরে অবস্থিত উকিল পাড়া শান্ত নীড় বাস ভবনের মিলনায়তনে। ভোলা দৌলতখান ও বোরহানউদ্দিন আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সঙ্গে এক মত বিনিময় সভা-কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ দলটি আজ শক্তিশালী দলে পরিনত করেছেন। মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জম্ন না নিলে। এই দেশে স্বাধীনতার লালসূর্য পতাকা আজ বিশ্বের বুকে উড়তে না।বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা এই সোনার বাংলা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতায়। আজ বাঙ্গালী জাতির স্বপ্নের স্বাধীনতা অর্জন করতে পারছে।যখনি ১৫ই আগস্ট বঙ্গবন্ধু হত্যা হয় তখনি বাঙ্গারী জাতি স্বাধীনতার আদর্শ থেকে ছিটকে পড়েন।এসময় শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে ছিলো বিধায় আজ বাংলাদেশ আওয়ামীলীগ দল ঘুরে দাড়িঁয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নে আজ বাংলাদেশ আধুনিক রোল মডেলে পরিনত হয়েছে। আজ বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উচুঁ করে দাড়িঁয়েছে একমাত্র শেখ হাসিনার অবদানে।

(এম.এম আল)