এমপি মন্ত্রী নয় শেখ হাসিনার কর্মী হয়ে বেচে থাকতে চাই- ভোলায় আশিকুর রহমান

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

২৩জুন-২০১৭ইং শুক্রবার,

সংসদ সদস্য ও মন্ত্রী পাওয়ার আশায় বাংলাদেশ আওয়ামীলীগে আসিনি।বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মী হয়ে বেঁচে থাকতে চাই বলে মন্তব্য করেছেন, অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান (শান্ত)

শুক্রবার বিকেলে ভোলা জেলা আওয়ামীলীগ এর সভাপতি ফজলু কাদের মজনু মোল্লার ইফতার আয়োজনে ও বাংলাদেশ আওয়ামীলীগ এর ৬৮তম জম্ন বার্ষিকি উপলক্ষ্যে দোয়া মাহফিলে ফজলু কাদের মজনু মোল্লার সভাপতিত্বে, তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ১৯০১ সাল থেকে ১০৭ বছর পযর্ন্ত বাংলাদেশে বিদ্যুৎ ছিলো ৩হাজার ৫’শ মেগওয়াট। কিন্তু বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে এখন বিদ্যুৎ ৮হাজার মেগওয়াট বিদ্যুৎ পেয়েছে মাত্র ৬বছরে বাংলার মানুষ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। বাংলাদেশের জনগণ শান্তিতে বসবাস করতে পারছে।দেশ আজ উন্নয়নে ভরপুর। দেশের আনাছে কানাছে উন্নয়ন দেখা যায়।এগুলো সব আমার নেত্রী ও বাংলার মানুষের নয়নের মনি শেখ হাসিনার অবদান।মাননীয় প্রদান মন্ত্রী একটাই সব সময় চিন্তা করেন তার দেশের মানুষ কিভাবে ভালো থাকবে। কোন কাজটি করলে দেশের জনগণ সব সময় নিরাপদে থাকবে।তাই আগামি জাতয়ী সংসদ নির্বাচনে সবাই নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে এবং দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।

উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন।মাহবুবুর রহমান হিরণ, এ্যাডভোকেট জাহাঙ্গির আলম, আলহাজ্ব দুলাল মিয়াসহ অন্যন্যরা প্রমুখ।