শেখ হাসিনার উন্নয়নে বাংলাদেশ মহাসড়কে – ভোলায় আশিকুর রহমান

আল-আমিন এম তাওহীদ,

ভোলানিউজ.কম,

২২জুন-২০১৭ইং বৃহস্পতিবার,

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর ম্যানস কণ্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে পরিনত হয়েছে বলে মন্তব্য করেছেন, অর্থনীতিবীদ ড. আশিকুর রহমান শান্ত। ২২জুন বৃহস্পতিবার ভোলা শহরের উকিল পাড়ায় অবস্থিত শান্ত নীড় বাস ভবনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আজ পযর্ন্ত কোন সরকার করতে পারেনি।রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, চিকিৎসা ব্যবস্থা, সরকারি চাকুরী, প্রতিবন্ধি ভাতা, বয়স্ক ভাতা, ভিদপা ভাতা, গরিব অসহায় ব্যক্তিদের ভাতা, খাদ্য বাসস্থান, সাধারন জনগণের নিরাপত্তা, পদ্মা সেতু, ব্রিজ, রেল লাইন, সড়ক, জনপদ,দেশের প্রতিটি ইউনিয়নে স্বাস্থ্য সেবা রয়েছে, প্রতিটি ইউনিয়ন পরিষদের তথ্য সেবা প্রদান করা হয়েছে, অর্থনৈতিকসহ সকল কিছুতে বাংলাদেশ আজ ভরপুর।দেশের মানুষ আজ অসহায় নেই। মাথাপিছু আয় বেড়েছে।আওয়ামীলীগ সরকার আমলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে।সকল ধরনের সুযোগ সুবিধা পাচ্ছে দেশের মানুষ।মাননীয় প্রধানমন্ত্রীর একটাই লক্ষ্য দেশের মানুষ কোন বিষয়ে যেনো কষ্ট না পেয়ে থাকে এবং সকল সুবিধা যাতে গ্রহণ করতে পারে সেই ধরনের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের প্রতিক একটাই নৌকা। নৌকা প্রতিক ‍নিয়ে যে আসবে তাকেই আমরা আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ভোট দিয়ে জয়যুক্ত করে আবারো বাংলাদেশ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনবো এবং দেশের উন্নয়নের ধারোকে অব্যাহত থাকবো।

সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ শাহিনসহ অন্যন্যরা প্রমুখ।