লালমোহনে ‘কথিত ডাক্তারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা’ ব্যবসা প্রতিষ্ঠান সীলগালা,

লালমোহন প্রতিনিধি,

১৮-৬-২০১৭ইং রবিবার,
ভোলার লালমোহনের গজারিয়া বাজারে অবৈধভাবে চিকিৎসা কেন্দ্র গড়ে তোলায় আলোচিত কথিত পল্লী চিকিৎসক রামকৃষ্ণ মজুমদার ওরপে রাধা ডাক্তারের ১ লাখ টাকা জরিমানা করেছে ভোলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এসময় গজারিয়া বাজারে তার ফার্মেসী সৌরভ মেডিকেল হল সীলগালা করে দেয়া হয়। শনিবার দুপুরে ভোলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট পলাশ অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে এ রায় দেন।
জানা গেছে, বহু বছর ধরে গজারিয়ার আলোচিত এই রাধা ডাক্তার গজারিয়ার নমকান্দি গ্রামে নিজের বাড়িতে অবৈধ উপায়ে ক্লিনিক খুলে বসে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন সাধারন মানুষের কাছ থেকে। সেখানে জটিল সব ধরণের অপারেশন করে থাকেন তিনি। সাধারণ পল্লী চিকিৎসকের সনদ নিয়ে এক যুগেরও বেশি সময় ধরে রাধা ডাক্তারের এই অর্থ কামানোর সা¤্রাজ্য ধ্বংস করতে পারছে না কেউই। এক-এগারোর সময় নৌ-বাহিনীর হাতে গ্রেফতার হয়ে জেল খেটে আসলেও থেমে থাকেনি তার এই অবৈধ ব্যবসা। জেলা সিভিল সার্জনের আওতায় এ বিষয়টির নিয়ন্ত্রণ কথা থাকলেও সেখান থেকেও কোন ভূমিকা কখনোই নিতে দেখা যায়নি রহস্যজনক কারণে।
অন্যদিকে গত বছরের ৭ সেপ্টেম্বর লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মো: শামছুল আরিফ অভিযান চালিয়েও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেন রাধা ডাক্তারকে।