ভোলায় দুই উপজেলার ৩টি ইউনিয়নে চলছে ভোট গ্রহন

স্টাফ রির্পোটার,

ভোলানিউজ.কম,

১৬-৪-১৭ইং রবিবার,

ভোলা জেলার  ২টি উপজেলার ৩ ইউনিয়নে রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে, চলবে টানা  বিকেল ৪টা পর্যন্ত। ইউনিয়ন তিনটি হলো- দৌলতখানের সৈয়দপুর ও হাজিপুর এবং মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়ন।
হাজিপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্ধিতা চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হামিদুর রহমান টিপু।

অন্যদিকে সাধারণ সদস্য পদেও নির্বাচন হবে মাত্র দু’টি ওয়ার্ডে।
একই উপজেলার সৈয়দপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে দ্’ুজন এবং মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্ধিতা করছেন। দুই ইউনিয়নে সদস্য পদে প্রার্থী অর্ধশতাধিক।
উপজেলা রির্টারিং অফিস থেকে জানা গেছে, মনপুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন চারজন। এছড়া পুরুষ সদস্য পদে ৩২ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে নয়জন প্রার্থী লড়ছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৩৬০। এদের মধ্যে পুরুষ ভোটর সংখ্যা পাঁচ হাজার ৭১১ জন এবং নারী ভোটার পাঁচ হাজার ৫৪৯ জন।
এদিকে, সব ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসনের পক্ষ থেকে ছয় স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।
ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ   থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রশাসনের পর্যাপ্ত ফোর্স  মোতায়েন করা হয়েছে। এছাড়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও কোস্টগার্ডসহ অন্য বাহিনীর সদস্যরাও নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

ভোলানিউজ.কম,