পিতৃত্ব স্বীকার, ফাঁস করায় অপুর প্রতি নাখোশ শাকিব

ডেস্কঃ ভোলানিউজ.কম,

১০-০৪-১৭ইং সোমবার,

অপু বিশ্বাস-শাকিব খানের নয় বছর আগের বিয়ে, পৃথিবীতে এসেছে সন্তানও। ঢাকঢাক, গুড়গুড় সিনেপাড়ায়। মাঝেমধ্যে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ এসেছে বটে, তবে কখনও নিশ্চিত করেননি শাকিব। না পেরে অপু সন্তানসহ হাজির হলেন গণমাধ্যমে। প্রকাশ করলেন পুরো কাহিনি। অপু যা বললেন, সবই কি ঠিক? এ নিয়ে জল্পনা-কল্পনার মধ্যেই শাকিবও বললেন, হ্যাঁ, অপু তার স্ত্রী, আর আব্রাহাম খান জয় তার সন্তান।

তবে বিয়ে আর পিতৃত্ব স্বীকার করলেও টেলিভিশন অনুষ্ঠানে এসে সব প্রকাশ করে দেয়ায় অপু বিশ্বাসের ওপর নাখোশ হয়েছেন শাকিব। তার দাবি, এভাবে সব কিছু সামনে নিয়ে এসে তাকে অসম্মান করা হয়েছে।

২০০৬ সালে বাংলা সিনেমার নায়িকা হিসেবে আলোচিত হয়ে উঠেন অপু বিশ্বাস। ওই বছর কোটি টাকার কাবিন নামে একটি সিনেমায় সাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। পর্দার প্রেম গড়ায় বাস্তব জীবনে। আর দুই বছরের মধ্যেই বিয়ে।

কিন্তু নয় বছর ধরেই সব গোপন। অপু জানালেন, শাকিবের ক্যারিয়ারের কথা ভেবেই চুপ ছিলেন তিনি। কিন্তু বাংলা সিনেমার সাম্প্রতিক আলোচিত নায়িকা বুবলিকে নিয়ে গণ্ডগোল। আর নানা ঘটনার কারণে তিনি সরাসরি চলে এসেছেন টেলিভিশনে। বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে সরাসরি প্রচারিত সাক্সাৎকারে শাকিবের সঙ্গে তার প্রেম, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে, গত ২৭ সেপ্টেম্বর কলকাতায় একটি ক্লিনিকে সন্তানের জন্ম, তাকে শাকিবের উপেক্ষার নানা বক্তব্যই তুলে ধরেন অপু।

কিন্তু যার বিরুদ্ধে অভিযোগ, সেই শাকিব খান কী বলছেন? অপুর সাক্ষাৎকার চলার সময়ই তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ঢাকাটাইমস। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। নিউজ টোয়েন্টিফোরও চেষ্টা চালিয়ে যায় নানা ভাবে। অবশেষে যোগাযোগ করা যায় শাকিবের সঙ্গে। আর তিনি স্বীকারও করেন সব কিছু।

অপু বিশ্বাস এক্সক্লুসিভ নামে লাইভ অনুষ্ঠানে জানান, তিনি এই ঘটনা এখনও প্রকাশ করতেন না যদি না শাকিব এখন তাকে অস্বীকার করতেন।

এদিকে শাকিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সন্তানের পুরো দায়িত্ব তিনি নেবেন। তবে অপু বিশ্বাসের নয়।

কারণ জানতে চাইলে শাকিব যুক্তি দেখান অপু তাঁকে অসম্মান করেছেন। কীভাবে অসম্মান করা হলো, জানতে চাইলে তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি। এখন সে এনেছে। তাঁর সব চাহিদা পূরণ করেছি। যখন বলেছে টাকা দিয়েছি।’

অপু জানান, তাদের বিয়ে হলেও এতদিন শাকিবের ইচ্ছাতেই এই কথা গোপন রেখেছেন তিনি। কিন্তু এখন যে পরিস্থিতি তাতে তিনি আর পেরে উঠছেন না।