তজুমদ্দিনে অগ্নিকান্ডে ২৬ ক্ষতিগ্রস্থদের মাঝে ৫২ বান্ডিল টিন ও নগদ ১লক্ষ ৫২ হাজার টাকা বিতরণ করলেন, এমপি শাওন

তজুমদ্দিন, ভোলা প্রতিনিধি,

ভোলানিউজ.কম,

২৩মার্চ-০৩-২০১৭ইং বৃহঃ
তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের উত্তর খাশের হাট বাজার অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধান অতিথি হিসাবে টিন ও নগদ অর্থ বিতরণ করেছেন ভোলা-৩(লালমোহন-তজুমদ্দিন)আসনের সংসদ সদস্য নুরনবী চৌধুরী শাওন। ২৩ মার্চ বিকাল সাড়ে ৪ টায় আনুষ্ঠানিক ভাবে উপস্থিত ক্ষতিগ্রস্থ ২৬জন ব্যবসায়ীদের মাঝে ২বান্ডিল করে মোট ৫২বান্ডিল টিন, নগদ জন প্রতি ৬হাজার টাকা করে মোট ১লাখ ৫২০০০হাজার টাকা বিতরণ করা হয়েছে। এই সময় এমপি নুরনবী চৌধুরী শাওন বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, আমি লালমোহন ও তজুমদ্দিনকে মেঘনা নদী ভাংগন রোধের জন্যে ৪৫০ কোটি টাকা বরাদ্দ করে উক্ত কাজ উদ্বোধন করছি। অগ্নি কান্ডের সংবাদ শুনে তাৎক্ষণিক আমি ৫হাজার টাকা করে প্রদানের ব্যবস্থা করেছি। প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দ করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সমস্যা সমাধান করার চেষ্টা অব্যহত রয়েছে। মসজিদের জন্য আমার নিজস্ব তহবিল থেকে নগদ অনুদান প্রদান করব। আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহনের জন্যে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল্যাহ জসিম, উপজেলা নির্বাহী কর্মকতা জালাল উদ্দিন, উপজেলা আ‘লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও শম্ভুপুর ইউপির চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, প্রমুখ। এ ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবীর নেতৃবৃন্দ উপস্থিত ।
উল্লেখ্য গত রবিবার দিবগত রাত ১টার সময় উপজেলার উত্তর খাশের হাট বাজারে বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে আগ্নিকান্ড সংগঠিত হয়। এতে ২৬টি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফাঁয়ার সার্ভিসের বোরহান উদ্দিন, লালমোহন ও ভোলা সদর ৩টি ইউনিট এসে অগ্নিকান্ড নিয়ন্ত্রন আনতে সক্ষম হয়। এমপির নির্দেশে ব্যবসায়ীদের তালিকা তৈরী করে ২৬জনের মাঝে ৫২বান্ডিল টিন ও ১লাখ ৫২হাজার টাকা বিতরণ করা হয়েছে।